1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৪ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

কাফনের কাপড়-গোলাপজল নিয়ে রেললাইনে তরুণী

  • প্রকাশের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

রাজশাহী সংবাদদাতা : ট্রেন আসার সময় কাফনের কাপড়, আগরবাতি ও গোলাপজল সঙ্গে নিয়ে আত্মহত্যার জন্য রেললাইনে দাঁড়িয়েছিলেন এক তরুণী। দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে তাকে সরিয়ে নেন স্থানীয় কয়েকজন।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনের তিন নম্বর প্ল্যাটফরমের পাশে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকেই ওই তরুণী স্টেশনে বসেছিলেন। তার হাতে সাদা কাফনের কাপড়, আগরবাতি ও গোলাপজল ছিল। ট্রেন আসার সময় তিনি ৩ নম্বর প্ল্যাটফরম থেকে নিচে নেমে লাইনের ওপর দাঁড়িয়ে যান। সঙ্গে সঙ্গে স্টেশনে থাকা কয়েকজন তাকে জোর করে সেখান থেকে সরিয়ে আনেন। পরে তাকে রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করেন।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, ওই নারীকে সরিয়ে নেওয়ার সময় তিনি চিৎকার করে বলেন- আমি বাড়ি থেকে গোসল করে মরার প্রস্তুতি নিয়েই এসেছি। আমাকে ছাড়েন, আমি বাঁচতে চাই না আত্মহত্যা করব।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাজশাহী রেলওয়ে স্টেশনের জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুর ইসলাম। তিনি বলেন, চার-পাঁচজন স্থানীয় লোকের সহায়তায় ওই নারীকে থানায় নিয়ে আসা হয়। তার পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করে থানায় ডাকা হয়। পরে তাকে বুঝিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। একই সঙ্গে এ ধরনের ঘটনা যেন ভবিষ্যতে না ঘটে সেই নির্দেশনাও দেওয়া হয়।

ওসি আরও বলেন, মূলত স্বামীর সঙ্গে পারিবারিক দ্বন্দ্বের কারণেই ট্রেনের নিচে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে ওই নারী স্বীকার করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV