1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

যুবককে হাতুড়ি পেটা, ২৪ ঘণ্টায়ও জ্ঞান ফেরেনি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

মুন্সীগঞ্জ জেলার গজারিয়ার ইসমানির চর এলাকায় এক যুবককে হাতুড়ি পেটা করে হাত, পায়ের গিরাসহ সমস্ত শরীর থেঁতলে দেওয়ার ঘটনা ঘটেছে। বুধবার দুপুর ১২টার দিকে এই ঘটনা ঘটে।

হামলার শিকার যুবক সাজিদুল ইসলাম মীম (২২)। তিনি ইসমানিরচরের আব্দুল সাত্তারের ছেলে।

হামলায় প্রধান অভিযুক্তরা হলো টিটু হাজী ও সংগ্রাম মোল্লা। সংগ্রাম মোল্লা এলাকার মৃত বাসেত মোল্লার ছেলে।

সূত্র জানায়, হামলার শিকার সাজিদুল ইসলাম মীমকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতাল ও পরে সেখান থেকে নিয়ে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। এখনো তার জ্ঞান ফেরেনি।

এদিকে বৃহস্পতিবার পর্যন্ত এ বিষয়ে থানায় কোনো অভিযোগ করা হয়নি।

সূত্র জানায়, অতীতে ইসমানিরচর এলাকায় ডা. তপন ও টিটু হাজির ছত্রচ্ছায়ায় একটি হত্যাকাণ্ড ঘটে। এই ঘটনা ডা. তপনের সহায়তায় ধামাচাপা দেওয়া হয়। সাজিদুল ইসলাম মীম হত্যা মামলার আসামিদের মধ্যে অন্যতম। কিন্তু সম্প্রতি তাদের মধ্যে অজ্ঞাত বিষয় নিয়ে বিরোধ সৃষ্টি হয়।

বুধবার টিটু হাজীর নির্দেশে সংগ্রাম মোল্লার নেতৃত্বে ৮-১০ জনের একটি সন্ত্রাসী দল সাজিদুল ইসলাম মীমকে ডেকে নিয়ে স্কুলের একটি কক্ষে আটকিয়ে হাতুড়ি পেটা করে।

হামলার শিকার মীমের বড় ভাই তসলিম বলেন, মীমকে কুপিয়ে ও পিটিয়ে অজ্ঞান করে ফেলে। মারধরে তার একটি হাত ও পায়ের হাঁটুর বাটি ভেঙে গেছে। সংগ্রাম মোল্লার (৩০) নেতৃত্বে এই হামলা হয় বলে অভিযোগ করেন তিনি।

টিটু হাজী জানিয়েছেন, তিনি ঘটনার কিছুই জানেন না।

এ বিষয়ে অভিযুক্ত সংগ্রাম মোল্লার বক্তব্য জানতে তার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে তা বন্ধ পাওয়া যায়।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রইছ উদ্দিন বলেন, ঘটনা জেনেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখনো লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV