1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

সাভারে বাসে যাত্রীবেশে ডাকতি, গ্রেপ্তার ১

  • প্রকাশের সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২

সাভারে বাসে যাত্রীবেশে গরু বেপারীর ১৯ লাখ টাকা ডাকাতির ঘটনায় নাছির (৩৮) নামে এক ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ডাকাতিতে ব্যবহৃত বাসটিও জব্দ করা হয়েছে। উদ্ধার হয়েছে লুন্ঠিত ২০ হাজার টাকা। এরমধ্যে গ্রেপ্তার ডাকাত নাছির দায় স্বীকার আদালতে জবানবন্দি দিয়েছেন।

সোমবার (১৮ জুলাই) বিকাল ৩ টায় এসব বিষয় নিশ্চিত করেন সাভার মডেল থানার ট্যানারী ফাঁড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. রাসেল মোল্লা। এরআগে আজ ভোরে আশুলিয়ার বাড়ইপাড়া অভিযান চালিয়ে নাছিরকে গ্রেপ্তার করা হয়। পরে (১৮ জুলাই) দুপুরে আদালতে পাঠানো হলে স্বীকারোক্তিমুলক জবাববন্দি দেয় প্রেপ্তার নাছির।
গ্রেপ্তার নাছির হোসেন কেরানীগঞ্জের আলীপুরের মৃত লিচু মিয়ার ছেলে। বর্তমানে আশুলিয়ার বাড়ইপাড়ায় ভাড়া বাসা বসবাস করে সাভার পরিবহন বাসের চালক হিসেবে কাজ করছে।

ভুক্তভোগী গরুর বেপারী হলেন- সিদ্দিক হোসেন (৫০), কিসমত আলী (৫৩), হানফি (২৮) ও কালু (৩০)। তাদের সবার বাড়ি মেহেরপুর জেলা গাংনী থানার রামকৃষ্ণপুরে গ্রামে। তারা কোরবানি ঈদকে কেন্দ্র গাবতলীর হাটে গরু বিক্রি করতে গিয়েছিলেন।

পুলিশ জানায়, গত ৮ জুলাই গাবতলী গরুর হাটে ১২ টি গরু বিক্রির ১৯ লাখ টাকা নিয়ে গ্রামের মেহেরপুরের উদ্দেশ্যে তারা রওয়ানা হন। এসময় গাবতলী ব্রিজের কাছে সাভার পরিবহনের একটি বাসে উঠে। বাসটি ছেড়ে গেলে কিছুদুর পরই বাসে যাত্রী বেশে থাকা ১৩ থেকে ১৪ জন ডাকাত দল তাদের ৪ জনের হাত পা ও চোঁখে বেঁধে মারধর করতে থাকে।

এসময় তাদের কাছে থাকা ১৯ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে তাদের চলন্ত বাস থেকে ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়া এলাকা ফেলে দেয়। স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার হয়ে চিকিৎসা নেন। পরে ১৩ জুলাই ভুক্তভোগী গরুর বেপারী সিদ্দিক হোসেন বাদী হয়ে অজ্ঞাত ১৩ থেকে ১৪ জন আসামী করে সাভার মডেল থানায় ডাকাতি মামলা দায়ের করেন।
এ বিষয়ে ট্যানারী ফাঁড়ি ইনচার্জ ও পুলিশ পরিদর্শক মো. রাসেল মোল্লা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নাছির নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা মুলত পরিবহেনর চালানো আড়ালে সুযোগ বুঝে ডাকাতি করে আসছিলো। বাকীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। পাশাাপাশি লুণ্ঠিত টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV